জামালপুরে ট্রিপল মার্ডার মামলায় একজনের মৃত্যুদণ্ড

জামালপুরে এক ইউপি সদস্যসহ তিনজনকে হত্যার দায়ে একজনকে মৃত্যুদন্ড ও একজনকে যাবজ্জীবন কারাদন্ড আদেশ দিয়েছেন জামালপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। আদালতের বিচারক জিন্নাত জাহান জুনু বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে এ রায় দেন।

আদালতের অতিরিক্ত পিপি আবুল কাশেম বার্তা বাজারকে জানান, ২০১৩সালের ১৪ নভেম্বর সরিষাবাড়ি উপজেলার চরনলসন্ধা গ্রামের ইউপি সদস্য ফজলুর রহমান, সিরাজগঞ্জের কাজিপুরের কাজল গ্রামের কুরবান আলী তালুকদার ও একই এলাকার ইউসুফ আলী সরিষাবাড়ি থেকে ইঞ্জিনচালিত নৌকা যোগে বাড়ি ফেরার পথে চর নলসন্ধা খেয়া ঘাট থেকে অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ হয়।

এ ঘটনায় ফজলুর রহমানের স্ত্রী সুরাইয়া খাতুন টাংগাইল জেলার ভূয়াপুরের রামাইল গ্রামের বেলাল উদ্দিন ও চরশুশুয়া গ্রামের হুরমুজ আলীসহ ১৪ জনের বিরুদ্ধে সরিষাবাড়ি থানায় মামলা দায়ের করেন।

১১ জনের স্বাক্ষ্য গ্রহন শেষে বেলাল উদ্দিনকে মৃত্যুদন্ড, ৫০হাজার টাকা জরিমানা অপর আসামী হুরমুজ আলীকে যাবজ্জীবন কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়। মামলার অপর ১২ আসামীকে বেকসুর খালাস দিয়েছে আদালত।

আলমগীর হোসেন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর