শরীয়তপুরে প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত, আহত ২

শরীয়তপুরের জাজিরা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের গুলিতে ফোরহাদ মল্লিক (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দিদার মুন্সী (২৮) ও রেজাউল মল্লিক (২৫) নামে গুলিবিদ্ধ দুই যুবককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে নাওডোবা ইউনিয়নের হাজী তাহের মল্লিকের কান্দী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফোরহাদ ওই গ্রামের তৈয়ব আলী মল্লিকের ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক। আহত দিদার মুন্সী একই এলাকার আলমগীর মুন্সীর ছেলে ও রেজাউল মল্লিক কামাল মল্লিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়া জানান, ওই এলাকার কালাম মল্লিক ও তার ভাই নুরু মল্লিকের সঙ্গে একই এলাকার জুলহাস বেপারী ও তার মামা জলিল গোমস্তারের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। সকালে কালাম মল্লিক ও তার ভাই নুরু মল্লিক বিরোধপূর্ণ জমিতে বাড়ি করার জন্য ভেকু মেশিন দিয়ে মাটি কাটতে গেলে জুলহাস বেপারী ও জলিল গোমস্তার পক্ষের লোকজন বাধা দেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শর্টগানের গুলিতে কালাম মল্লিক ও তার ভাই নুরু মল্লিকের পক্ষের ফোরহাদ মল্লিক, দিদার মুন্সী ও রেজাউল মল্লিক গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে জাজিরা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফোরহাদকে মৃত ঘোষণা করেন। দিদার মুন্সী ও রেজাউলকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বার্তা বাজারকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুলিতে নিহত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আসাদ গাজী/বার্তাবাজাার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর