পিস্তল দেখিয়ে ছিনতাই ২৭ ছাগল, আটক ৩

নারায়ণগঞ্জে পিস্তল দেখিয়ে ছিনতাইকারীরা ২৭টি ছাগল ছিনতাই করে নিয়ে যায় পরে ২৭টি ছাগলসহ তাদেরে আটক করা হয়।

বুধবার (২৭ জানুয়ারি) নারয়ানগঞ্জের লাঙ্গলবন্দ এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক থেকে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ তাদের আটক করে।

আটকৃতরা হলেন- মাদারীপুরের কাঠাল চরের নুরুল হকের ছেলে মো. আলম (২৪), রূপগঞ্জের বাউলিয়া গ্রামের মো. সুমন (২৬) ও কুমিল্লার দৌলতপুরের আবদুস সাত্তারের ছেলে মো. রাসেল (২৪)।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন, সকালে রংপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী টিএম পরিবহন নামে একটি বাস কাঁচপুর বাসষ্ট্যান্ডে পৌঁছলে এক নারী ও ৪ পুরুষ চট্টগ্রাম যাওয়ার কথা বলে বাসে ওঠে। বাসটি বন্দরের লাঙ্গলবন্দ এলাকায় পৌঁছালে বাসের সুপারভাইজার ও ড্রাইভারকে পিস্তলের দেখিয়ে বাসের বক্সে থাকা ২৭টি ছাগল জোর করে নামানোর চেষ্টা করে।

ওই সময় কাঁচপুর হাইওয়ে থানার একটি টহল টিমের অভিযান দেখে তারা দ্রুত ১০টি ছাগল নিয়ে গ্রামের দিকে পালাতে থাকে। তখন পুলিশ সদস্যরা তাদের ধাওয়া দেয়। এ সময় ৭টি ছাগলসহ ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশ। কিন্তু নারীসহ অপর দু জন পালিয়ে গেছে।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেই জানান কাচঁপুর হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর