স্কুলের ভবন বেচে খেলেন প্রধান শিক্ষক!

কুষ্টিয়ার দৌলতপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবনসহ মালামাল বিক্রয় করে দেয়ার অভিযোগ ওঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ব্যাপারে ওই শিক্ষকের শাস্তি দাবি করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে একটি লিখিত অভিযোগও দিয়েছে এলাকাবাসী।

অভিযোগ পত্র থেকে জানা যায়, উপজেলার চিলমারী ইউনিয়ন পরিষদ এলাকার ৪২ নং বাজুমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোশারফ হোসেন ম্যানেজিং কমিটির সভাপতির সাথে যোগসাজসে গোপনে নদীগর্ভে বিলীন হওয়ার দোহাই দিয়ে একটি টিনসেড ঘর এবং তার পুরাতন টিনসহ অন্যান্য মালামাল কোন রকম নিলাম ছাড়াই গোপনে ৭ লক্ষ ৩০ টাকায় বিক্রি করে দিয়েছেন এবং ২০১৯ ও ২০২০ সালের স্লিপ প্রকল্প এবং বৃহৎ ও ক্ষুদ্র মেরামতের জন্য ২ লক্ষ ৮০ হাজার টাকা কোন কাজ না করেই আত্মসাৎ করেছেন।

অভিযুক্ত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোশারফ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ম্যানেজিং কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বের কারণে এসব মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে।

এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদা সিদ্দিকা জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর