সঠিক সময় আসলে টিকা নিবো: অর্থমন্ত্রী

করোনার টিকা নেয়ার সঠিক সময় আসলে টিকা নিবো বলে জানান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে অর্থনৈতিক ও সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির ভার্চুয়াল বৈঠক শেষে গণমাধ্যমের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

করোনা টিকা দেয়া শুরু হয়েছে, কিন্ত আপনি সবার আগেই করোনা টিকা নিতে আগ্রহ প্রকাশ করেছিলেন এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, শুধু আমি একা করোনা টিকা নিলে হবে না। আমি এখনও সবার আাগে করোনা টিকা নিতে চাই। আমি যেদিন করোনা টিকা নিবো সেদিন সবার আগেই নিবো এটা আশ্বস্ত করছি আপনাদের। তিনি বলেন, এখন তারিখসহ অন্যান্য বিষয় নিয়ে কাজ চলছে। বিভিন্ন ক্রাইটেরিয়া এবং বয়স বিবেচনায় এনে এগুলা করা হবে। আমার জন্য কবে ভ্যাকসিন নেয়ার সময় আসবে আমি নিজেও জানি না তবে আসলে আমি নিশ্চয় ভ্যাকসিন নিবো।

গত বুধবার অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল অর্থনৈতিক ও সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফকালে করোনাভাইরাস প্রতিরোধে ভারত থেকে আনা ভ্যাকসিন সবার আগে নেয়ার আগ্রহ প্রকাশ করেছিলেন। সে সময় তিনি বলেছিলেন, আমি ভ্যাকসিন নিবো, সবার আগেই নিবো। তিনি বলেন, আমার বয়স হয়েছে আমার ভ্যাকসিন দরকার। সরকার যে ভ্যাকসিন আসে আনে আমি সেটাই নিবো। সব ভ্যাকসিন একই এবং একই কোম্পানির। ম্যানুফ্যাকচারার যদি বলে একই ভ্যাকসিন, তাহলে একই ভ্যাকসিন। এ পর্যন্ত আমরা দ্বিতীয় সোর্স থেকে সরকার ভ্যাকসিন আনছে বরে কোন তথ্য পায়নি।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর