ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোঃ ছিদ্দিক মিয়া (৮০) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলা মোগড়া ইউনিয়নের আদমপুর গ্রামের বৃদ্ধের ভাইয়ের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ছিদ্দিক আদমপুর গ্রামের মৃত মোঃ নুরু মিয়া বক্সের পুত্র। ছিদ্দিক মিয়া ভারত ও বাংলাদেশের দ্বৈত নাগরিক।

নিহতের ভাই্ ইদ্রিস মিয়া বার্তা বাজারকে জানান, সিদ্দিক ভারতে বসবাস করত। গত ৬ মাস আগে তিনি আখাউড়া সীমান্তের কাটা তার পেরিয়ে বাড়িতে আসেন। আজ সকালে তার ঘরে ঢুকলে ছিদ্দিক মিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবরে দেই।

তিনি বার্তা বাজারকে আরো বলেন, ছিদ্দিক মিয়া স্ত্রী মারা যাওয়ার পর সে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে।

এ ব্যপারে আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো: রসুল নিজামী বার্তা বাজারকে জানান, ছিদ্দিক ভারতে বাসিন্দা। সে তার ভাইয়ের বাড়িতে বেড়াতে আসছে এবং তার ২ ছেলে ভারতে থাকে এবং ২ ছেলে বাংলাদেশে। প্রাথমিক অবস্থায় এটি আত্মহত্যা বলে মনে হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল কারণ নিশ্চিত করা যাবে।

মোঃ রাসেল আহমেদ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর