গোবিন্দগঞ্জে চাঞ্চল্যকর ভ্যান চালক হত্যা: আটক ৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর ভ্যান চালক হামিদুল ইসলাম হত্যাকান্ডের সাথে জড়িত ৩ আসামীকে ব্যাপক অনুসন্ধানের পর আটক করেছে র‌্যাব -১৩’র সদস্যরা।

গত ২৫ জানুয়ারী গোবিন্দগঞ্জের রাখালবুরুজ মিয়াপাড়ার রিপন মিয়ার ডোবার কচুরী পানার ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আজ বুধবার দুপুরে র‌্যাব -১৩-রংপুরের গাইবান্ধা কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার আবদল্লাহ আল মামুন এক প্রেস বিফিং এ এই ঘটনার বিস্তারিত তথ্য সাংবাদিকদের জানান।

তিনি বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে এই হত্যাকান্ডের খবর প্রকাশিত হলে র‌্যাব অনুসন্ধান ও ছায়া তদন্তে নামে। এরই ধারাবাহিকতায় হামিদুলের ভ্যানের সূত্র ধরে

তথ্য প্রযুক্তির মাধ্যমে ২৫ ও ২৬ জানুয়ারী দিন রাত অভিযান চালিয়ে ভ্যান উদ্ধার করে মূল আসামী ভ্যান বিক্রিকারী ও প্রধান হত্যাকারী আসামী সাইদুর সুন্দরগঞ্জ উপজেলার বেলকাবাজার এলাকায় ভাড়া বাড়ি থেকে আজ ২৭ জানুয়ারী গ্রেফতার করা হয়।
তিনি জানান, গত ২৪ জানুয়ারী রাতে হামিদুলকে অধিক মাত্রায় ক্লোরণ এবং বিস্কুটে বিষাক্ত পদার্থ খাইয়ে অজ্ঞান করে পরে হত্যা করা হয়। তার মরদেহ ডোবায় ফেলে দিয়ে ভ্যানটি বিক্রি করে তারা।

অন্য আসামীরা হচ্ছেন, সুন্দরগঞ্জের চন্ডিপুরের সাইফুল ইসলাম,ও একই এলাকার মো.হাসিফুল। প্রধান আসামী সাইদুর দীর্ঘদিন ধরে মলম ও বিষাক্ত পদার্থ ব্যবহার করে মোবাইল ও ভ্যান ছিনতাইএর সাথে জড়িত। তাদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সুমন মিয়া/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর