গার্মেন্টস কর্মীকে ধর্ষনের অভিযোগে ইউপি সদস্যসহ আটক ২

জয়পুরহাটের পাঁচবিবিতে এক গার্মেন্টস কর্মী (৩৫) কে ধর্ষনের অভিযোগে ইউপি সদস্য শাহাবুল ইসলাম (৪২) ও সহযোগী দুদু মিয়া (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে পাঁচবিবি উপজেলার ধরঞ্জী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শাহাবুল ইসলাম ধরঞ্জী ৩নং ওয়ার্ড এর ইউপি সদস্য ও মির্জাপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে এবং সহযোগী দুদু মিয়া জয়পুরহাট সদরের উত্তর বানিয়াপাড়া গ্রামের জবায়দুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁর ধামইরহাট উপজেলার আড়ানগর উত্তরপাড়া গ্রামের বাসিন্দা ওই গার্মেন্টস কর্মী ঢাকার সাভারে চাকরি করতেন। চাকরির সময় পাঁচবিবি উপজেলার নন্দইল গ্রামের জাহিদ হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জাহিদ ওই মহিলাকে বিয়ে করবে বলে প্রায় দেড় লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তার সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেয়।

তখন কোন উপায় না পেয়ে ওই মহিলা স্থানীয় ইউপি সদস্য শাহাবুলের সাথে যোগাযোগ করে। শাহাবুল তাকে টাকা উদ্ধার করে দেবে বলে আশ্বাস দেয় এবং গত ২৫ জানুয়ারি রাতে ওই মহিলার বোনের বাড়িতে রাখার কথা বলে পাঁচবিবি উপজেলার মির্জাপুর গ্রামে দুদু মিয়ার শ্বশুড় বাড়িতে রাখে। সেখানে শাহাবুল ও দুদু মিয়া রাতে ওই মহিলাকে ভয়ভীতি দেখিয়ে রাতভর ধর্ষণ করে পরেরদিন সকালে দুদু মিয়ার শ্বশুড় বাড়ি থেকে বের করে দেয়। ওই গার্মেন্টস কর্মী নিরুপায় হয়ে ২৬ জানুয়ারি পাঁচবিবি থানায় মামলা দায়ের করেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, অভিযোগের পর ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় রাতে ইউপি সদস্য শাহাবুল ও দুদু মিয়াকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

মিলন রায়হান/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর