নির্বাচনী সহিংসতা: সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর

বরগুনার পাথরঘাটায় নির্বাচনী সহিংসতায়কে কেন্দ্র করে মোহনা টেলিভিশনের পাথরঘাটা প্রতিনিধি সুমন মোল্লার ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর করেছে দুবৃত্তরা। এ হামলায় তার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধার দিকে পৌরসভার কেজি স্কুল রোডে এ ঘটনা ঘটে। হামলার সময় ২ টি কম্পিউটার, ২টি ল্যাপটপ, ৪টি ক্যামেরা, সিসিটিভি ক্যামেরা ও দোকানের মালামাল ভাংচুর করে রাস্তায় ফেলে রাখে তারা।

এ বিষয়ে সাংবাদিক সুমন মোল্লা বার্তা বাজার’কে জানান, পৌর নির্বাচন নিয়ে পাথরঘাটা থানার সামনে দুই গ্রুপের সংঘর্ষ বাদলে আমি দোকান থেকে বের হয়ে সেখানে তথ্য সংগ্রহ করতে যাই। তার কিছুক্ষন পরেই সুনতে পাই আমার দোকানে হামলা করেছে কিছু ছেলে। এ সময় আমার দোকানে রাখা ৪টি ক্যামেরা, দুইটি কম্পিউটার, দুইটি ল্যাপটপ ও দোকানের মামামাল ভেঙ্গে রাস্তায় ফেলে দেয় তারা। এতে আমার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এসময় আমার দোকানের কর্মচারী ইয়াছিনকেও মারধর করেছে।

তিনি আরো জানান, নির্বাচনী সহিংসতায় নিয়ে নিউজ করায় দুদিন আগে আমাকে একজন মোবাইল ফোনে হুমকি দিয়েছিল তার ছেলেরা আমাকে ছারবেনা, আমার সন্ধেহ হয় সেই এগুলো করিয়েছে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ সরকার মুঠোফোন জানান, এ রকম ঘটনার কথা আমরা এখন পর্যন্ত জানিনা, আভিযোগ দিলে তদন্ত কওে ব্যবস্থা নেওয়অ হবে।

মোঃ মেহেদী হাসান/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর