“প্রশাসন আওয়ামী লীগ প্রার্থীকে জেতাতে উঠেপড়ে লেগেছে”

চট্রগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন, ভোটের মাঠে শেষ পর্যন্ত থাকব জানিয়ে বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের অনিয়ম, দুর্নীতি বিশ্বকে দেখিয়ে দিবো। এখানে চলছে ভোট ডাকাতির মহোৎসব। প্রশাসন আওয়ামী লীগ প্রার্থীকে জেতাতে উঠেপড়ে লেগেছে।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১০টায় নগরের পশ্চিম বাকলিয়া ১৭ নম্বর ওয়ার্ডের বিএড কলেজ কেন্দ্র ভোট দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন অভিযোগ করে বলেন, প্রত্যেক কেন্দ্র থেকে আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। তারা নির্বাচনকে কলঙ্কিত করছ। এ ব্যাপারে প্রশাসনের কোন পদক্ষেপ লক্ষ্য করা যাচ্ছে না।

তিনি আরো বলেন, বিএড কলেজ কেন্দ্রে নারী এজেন্টদের মার ধর করেছে। তাদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। এতো অনিয়ম চলছে আপনারা তো দেখছেন। ভোটের নামে এসব সন্ত্রাসী কর্মকান্ড বিশ্বকে দেখিয়ে দেবো।

দেশে আরেকটি ভোট ডাকাতির ইতিহাস সৃষ্টি হয়েছে বলে দাবি করে তিনি বলেন, ‘প্রশাসন দেখেও না দেখার ভান করছে। নির্বাচন এখন নির্যাতন এবং প্রহসনে পরিণত হয়েছে। আমাকে বলে দিলেই হতো আপনার ভোট করার দরকার নাই। তাহলে আমি সরে যেতাম। এই তামাশা করার দরকার ছিল না।’

এসময় তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশের মানুষ এই প্রহসন আর বেশিদিন মানবে না,‘যে দেশের মানুষ দীর্ঘ ৯ মাসে দেশ স্বাধীন করেছে, তারা এই প্রহসন আর বেশি দিন মানবে না।’ৎ

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর