ময়মনসিংহে জুয়ার টাকা না দেয়ায় খুন হয় জসিম

ময়মনসিংহের ফুলপুর ধীতপুর এলাকায় একটি বিল থেকে জসিম (২৩) নামে এক যুবকের মহদেহ উদ্ধারের ১৩ দিন পর হত্যার রহস্য ও ঘাতককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত আসামি একই এলাকার মো. খলিলুর রহমানের ছেলে সুজন মিয়া (১৯)।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি’র এসআই পরিমল চন্দ্র সরকার।

তিনি বার্তা বাজারকে জানান, জুয়া খেলার এক হাজার পাওনা টাকা নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এর জেরে ১০ জানুয়ারি রাত ১১ টার দিকে জসিমকে আমনকুড়া বিলে ডেকে নিয়ে যায় ঘাতক সুজন। পরে সেখানে জসিমের গলায় গামছা পেচিয়ে ধরে। কিছুক্ষণ পর অচেতন হয়ে গেলে মোবাইল ফোনটি নিয়ে চলে আসে সুজন। পরে ১২ জানুয়ারি তার মরদেহ উদ্ধার করে পুুুুলিশ।

তিনি বার্তা বাজারকে আরও জানান, ওইদিনই এ ঘটনায় ফুলপুর থানায় মামলা দায়ের করা হলে তদন্তভার জেলা ডিবির ওপর ন্যাস্ত করেন পুলিশ সুপার। তদন্ত সাপেক্ষে ২৫ জানুয়ারি সন্ধ্যায় হত্যাকারী সুজনকে ফুলপুরের চুরখাই বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে নিহতের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৬ জানুয়ারি) তাকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট’র ৬নং আমলী আদালতে সোর্পদ করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ঘাতক সুজন।

নাজমুস সাকিব/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর