কলাপাড়া পৌর নির্বাচনের জের ধরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

পটুয়াখালীর কলাপাড়ায় পৌরসভা নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে উপ‌জেলা ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্তকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় পৌর শহরের কুমারপট্টি এলাকায় এই হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয়রা দীপ্তকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আহত দীপ্ত বার্তা বাজারকে জানান, তি‌নি মোটরসাইকেল যোগে আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার পথে ছাত্রলীগের একাংশের নেতৃত্বে তার উপর হামলা করে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে।

স্বতন্ত্র প্রার্থী দিদার উ‌দ্দিন মাসুম ব‌্যপা‌রী বার্তা বাজারকে জানান, ‌নৌকা মার্কার প্রার্থী আমার কর্মী সমর্থক‌দের উপর হামলা করা শুরু ক‌রে‌ছে এগু‌লো বন্ধ না কর‌লে আগামী ১৪ ‌ফেব্রুয়ারীর নির্বাচন সুষ্ঠু হ‌বে কিনা তা নি‌য়ে শংসয় র‌য়ে‌ছে।

আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী বিপুল হাওলাদার বার্তা বাজারকে জানান, এ ঘটনার সা‌থে আ‌মি বা ছাত্রলীগ জ‌ড়িত না। কে বা কারা এ ঘটনা ঘ‌টি‌য়ে‌ছে আমরা জা‌নিনা।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা: অনুপ কুমার সরকার বার্তা বাজারকে বলেন, হাতের বাম পাশে, পিছনে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বার্তা বাজারকে জানান, ঘটনা শুনেছি। ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

আহম্মেদ পাশা তানভীর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর