প্রধানমন্ত্রী ভূমিহীনদের বাসস্থান দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন: এমপি জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাতৃভাষা এবং দেশের স্বাধীনতার জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন। তার কন্যা শেখ হাসিনা মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এ ছাড়াও মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীনদের জমি ও ঘর দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) চরফ্যাসন উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু আন্তইনিয়ন ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

তিনি যুবকদের উদ্দেশ্য করে বলেন, যুবকেরা যাতে অপরাধে না জড়ায় সে জন্য প্রত্যেক উপজেলায় বঙ্গবন্ধু আন্ত:কলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এবং আন্ত:ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছেন। প্রযুক্তির আসক্তির কারনে যুবকরা এখন সোশ্যাল মিডিয়া নিয়ে ব্যস্ত থাকে এবং প্রযুক্তি কেন্দ্রিক তাদের মনোযোগ ও ব্যস্ততার ফলে যুবকরা অলস হচ্ছে। যুবকরা অপরাধপ্রবণতা থেকে দেশকে বাঁচাতে হলে খেলাধুলার বিকল্প নেই।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র ও চরফ্যাসন প্রেসক্লাবের সহ-সভাপতি ইয়াছিন আরফাত প্রমুখ।

আরিফ হোসেন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর