ইংল্যান্ডের বিপক্ষে অর্ধেক গোঁফ কেটে মাঠে নামবেন অশ্বিন!

আগামী মাসেই ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজে মাঠে নামবে ভারত। আগামী ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ে সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এই সিরিজে অর্ধেক গোঁফ নিয়ে মাঠে নামতে পারেন ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। দলের তারকা ব্যাটসম্যান চেতেশ্বর পূজারাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন অশ্বিন।

পূজারা যদি অফস্পিনারদের মাথার ওপর দিয়ে বল পাঠায় স্টেপ আউট করে তাহলে অর্ধেক গোঁফ নিয়ে মাঠে নামবেন অশ্বিন। ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের সঙ্গে আড্ডার মাঝে পূজারাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অশ্বিন।

অশ্বিন ব্যাটিং কোচ বিক্রমকে জিজ্ঞেস করেন, আমরা কি কখনো পূজারাকে অফস্পিনারদের বিরুদ্ধে স্টেপ আউট করতে দেখব? জবাবে বিক্রম বলেন, এ নিয়ে কাজ চলছে। আমি ওকে বোঝানোর চেষ্টা করেছি একবার অন্তত বোলারের মাথার ওপর দিয়ে মারার জন্য। পূজারা এখনো মানতে চায়নি, আমাকে বিভিন্ন কারণ দেখাচ্ছে।

এরপর অশ্বিন বলেন, সে যদি মঈন আলী বা অন্য কোনো স্পিনারের মাথার ওপর দিয়ে বল পাঠায় স্টেপ আউট করে তাহলে আমি অর্ধেক গোঁফ কেটে খেলতে নামব। ওপেন চ্যালেঞ্জ রইল।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর