ধামইরহাটে ধর্ষণ করতে এসে জনতার হাতে আটক ধর্ষক

নওগাঁর ধামইরহাটে তৃতীয় শ্রেনীর স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করতে এসে জনতার হাতে মো. আরমান প্রামানিক (২২) নামের এক যুবক আটক হয়েছে।

এ ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে মধ্য রাতে পুলিশ আসামীকে থানা হেফাজতে আনেন।

আটককৃত যুবক নওগাঁ জেলার চকদেবপাড়া গ্রামের মো. তাহের প্রামানিক এর ছেলে। গতকাল উপজেলার আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

থানার মামলা সুত্রে জানা গেছে, উপজেলার একটি সরকারি রাস্তার সংস্কার কাজে মিস্ত্রি হিসেবে মো. আরমান প্রামানিক (২২) দশদিন থেকে কাজ করে আসছিল। এসময়ে ওই স্কুল ছাত্রী তার বাড়ির আশে পাশে দিয়া চলাফেরা করাকালে আসামী বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দিয়ে থাকেন। একপর্যায়ে আসামীর দেয়া কু-প্রস্তাবে স্কুল ছাত্রী রাজি না হলে ক্ষিপ্ত হয়ে ২৫ জানুয়ারি সন্ধায় বাসায় একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ওই মেয়ের চিৎকারে তার মা ও স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক পালানোর চেষ্টা করলে আঘাতপ্রাপ্ত অবস্থায় জনতার হাতে আটক হয়। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েকে উদ্ধার করেন ও আসামীকে ধৃত করিয়া থানায় নিয়ে আসেন। পরে মেয়ের পিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন মামলা নং-২৩, তারিখ ২৬-০১-২১ ইং।

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল মোন্নাফ জানান- এ ঘটনায় আসামীকে মামলার প্রেক্ষিতে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে এবং ওই শিশুকে নওগাঁ জেলা মেডিকেল হাসপাতালে স্বাস্থ্য পরিক্ষার জন্য পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর