পরকীয়ায় আসক্ত মায়ের মিথ্যা মামলা থেকে বাবাকে বাঁচাতে আদালতে ৩ শিশু

বাবা মো. সোহেলের নামে মিথ্যা মামলা করেছেন পরকীয়ায় আসক্ত মা আছমা বেগম। সেই মামলায় কারাগারে দেড় বছর ধরে দিন কাটছে বাবার। আর এই মিথ্যা মামলা থেকে বাবাকে বাঁচাতে ৮০ বছরের বৃদ্ধ দাদাকে সঙ্গে নিয়ে আদালতে হাজির হলো ৩ সন্তান।

তারা ৩ জন হলেন: ১২ বছরের মিম, তার ছোট ২ ভাই সোহাগ আর সোহান। তারা আদালতে এসেছে তাদের বাবাকে জেল থেকে মুক্তি দিতে। আর এ যাত্রায় তাদের সহযাত্রী ৮০ বছরের বৃদ্ধ দাদা মোহাম্মদ আলী। প্রিয়জনকে ফিরে পাওয়ার প্রতিজ্ঞা তাদের এক কাতারে এনে দাঁড় করিয়েছে।

কান্নাজড়িত কণ্ঠে শিশুদের দাদা বলেন, ওই ২ জন মাদরাসায় পড়তেছে। ওদের খরচ আমি চালাতে পারছি না। এখন কোনো উপায় না পেয়ে আমার ছেলের মুক্তির জন্য ২ নাতিকে নিয়ে আদালতে বারান্দায় ঘুরে ফিরি।

মেয়ে মিম জানান, আমার বাবাকে ছাড়া ভালো লাগছে না। মাঝে মাঝে মনে হয়, বাবাকে ছাড়া আমরা এতিম, আমাদের পৃথিবীতে কেউ নাই। ছেলে সোহাগ জানান, আমি বাবাকে চাই, আর কিছু চাই না।

আসামিপক্ষের আইনজীবী মানঞ্জুরুল ইসলাম সুমন জানান, মায়ের পরকীয়া আসক্তি ধামাচাপা দেয়ার জন্য এই মামলাটি করা হয়েছে। আমরা এর ন্যায়বিচার আশা করছি। আর রাষ্ট্রপক্ষের আইনজীবী শহিদ হোসেন ঢালী জানান, মামলাটি মিথ্যা হলে বাদীর বিরুদ্ধে ১৭ ধারায় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, পরকীয়ার জের ধরে স্ত্রী আছমা বেগমের করা মিথ্যা মামলায় মো. সোহেল গেল দেড় বছর ধরে কারাগারে। এ মামলায় ঢাল হিসেবে ব্যবহার করা হয়েছিল তাদের মেয়ে মিমকে। কিন্তু এবার মিম আর তার ছোট ২ ভাই বাবার নির্দোষিতার কথা জানাতেই আদালতে হাজির হলো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর