পপিকে বিয়ে করতে চায় সিরাজগঞ্জের জিকো

চিত্রনায়িকা পপিকে বিয়ের প্রস্তাব দিয়ে চিঠি পাঠিয়েছেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহনপুর গ্রামের জিকো নামের এক যুবক। কম্পিউটারে টাইপ করা চিঠিতে নিজের ফোন নাম্বারও যোগ করেছেন তিনি। চিঠির সূত্র ধরে যোগাযোগ করা হয় জিকোর সঙ্গে।

চিঠিটা কি পপির কাছে গেছে? আলাপের শুরুতেই এমন প্রশ্ন করেন জিকো। পপিকে বিয়ে করতে চাওয়া যুবকের পুরো নাম মো. মহাসিন সরকার (জিকো)। জিকোর জন্ম ১৯৮৪ সালে।

এতো নায়িকা থাকতে পপিকেই কেন বিয়ে করতে চান? জানতে চাইলে জিকো এক কথায় বার্তা বাজারকে বলেন, ‘দরকার’। আবারও প্রশ্ন করা হলে তিনি বার্তা বাজারকে বলেন, আমার দরকার খুব ওকে।

আপনি কি পপিকে ছোটবেলা থেকে পছন্দ করেন? এমন প্রশ্নের উত্তরে জিকো বার্তা বাজারকে বলেন, ‘ইদানিং। বছর তিনেক ধরে। আলাপকালে জিকো জানান দুটি ট্রাক রয়েছে তার। পাশাপাশি বগুড়ায় ইলেকট্রনিক্স পণ্য বিক্রয়ের দোকান রয়েছে তার। চিঠিতে জিকো লেখেন, ‘পপি আমি বিএনপি দল করি, আমার অনেক ক্ষমতা’।

বিএনপি’র কোন পর্যায়ে আছেন জানতে চাইলে এ যুবক বলেন, আছি একটা পর্যায়ে। এমপির সাথে থাকি তো। এমপির নাম জানতে চাইলে জিকো সাফ জানান, এতো কিছু বলা যাবে না। দলীয় ব্যাপার।

যদি পপি বিয়ে করতে রাজি হয় তাহলে পপিকে নিয়ে কোথায় থাকবেন? এমন প্রশ্নের উত্তরে জিকো বার্তা বাজারকে বলেন, বগুড়া থাকব, ঢাকায়ও থাকব। পপি যেখানে থাকতে রাজি হয় সেখানেই থাকব।

চিঠিতে জিকো লিখেছেন পপি আমি তোমাকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমি বিএনপি করি। আমার অনেক ক্ষমতা। আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব। তুমি এমপি হয়ে সংসদে যাবে। তুমি জীবনে অনেক স্বপ্ন দেখেছ। শিল্পপতির বা ডিসির বউ হবে। তোমার স্বপ্নপূরণ হয়নি। আল্লাহ পাকের নিয়তির বিধান মেনে একটি রাস্তার ছেলেকেই তুমি বিয়ে কর। তুমি ভাবতে পার রাজনীতি করা মানে খারাপ। আমি কোনো খারাপ কাজ করি না, ব্যবসা করি। পপি, ছোট পৃথিবীতে অহংকার করার কিছু নেই। আমি কোনো দিন তোমার একটি কথারও অবাধ্য হব না। তুমি যেভাবে চলছো ঠিক সেই ভাবেই চলবে। তোমাকে আমি কোনো দিন ফুলের ছোঁয়াও দেব না। তুমি যত ব্যস্ত থাক না কেন আমার সঙ্গে ফোনে কথা বলবে।

চিঠিতে নিজের ফোন নাম্বার পাঠিয়েছেন জিকো। তিনি পপির সম্মতির অপেক্ষায় আছেন। জনপ্রিয় নায়িকা পপিকে এর আগেও বিভিন্নভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন অনেকে।

এম.এ.মালেক/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর