আলফাডাঙ্গায় প্রান্তিক কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ফরিদপুরের আলফাডাঙ্গায় বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এবং মিরপুর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্নার পক্ষে প্রান্তিক কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) বিকালে পৌরসভার কুটুমবাড়ি কফি হাউজে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর খাঁন মিজানুর রহমান, উপজেলা কৃষকলীগ নেতা শেখ ছিদ্দিকুর রহমান, আজিম মিয়া ও সহস্রাইল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামালউদ্দিন প্রমুখ।

অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না বার্তা বাজারকে জানান, দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ‌্য। মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এই প্রচণ্ড শীতে মানুষ যাতে কষ্ট না পায় সেজন‌্য তাদের পাশে দাঁড়াতে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নির্দেশে সাধ‌্যমতো চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়াতে। শীত মৌসুমে এ কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর