সবার আগে প্রধানমন্ত্রী ও এমপিদের ভ্যাকসিন নেয়ার আহ্বান ফখরুলের

করোনার ভ্যাকসিন সবার আগে প্রধানমন্ত্রী ও সংসদ সদস্যদের নেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে রংপুরের বেসরকারি বিনোদন কেন্দ্র ভিন্নজগতের ড্রিমপ্যালেসের হলরুমে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিএনপির রংপুর বিভাগীয় কমিটির প্রস্ততি সভায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিএনপি মহাসচিব এ আহ্বান জানান।

তিনি বলেন, বিভিন্ন কারণে সাধারণ মানুষের মাঝে করোনার ভ্যাকসিন নিয়ে সন্দেহ, সংশয় রয়েছে। বিশেষজ্ঞরাও বলছেন, ভ্যাকসিন প্রয়োগে আরও বেশি গবেষণার প্রয়োজন। প্রধানমন্ত্রী, মন্ত্রী ও এমপিরা ভ্যাকসিন আগে নিলে জনগণের কোনো দুশ্চিন্তা থাকবে না।

মির্জা ফখরুল বলেন, দেশে করোনা মোকাবিলায় আওয়ামী লীগ সরকারের আগেই পরাজয় ঘটেছে। ভ্যাকসিন নিয়েও এখন পর্যন্ত কোনো রোডম্যাপ করতে পারেনি সরকার।

পুলিশের ওপর ভর করে আওয়ামী লীগ দেশ পরিচালনা করছে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগের সবচেয়ে বড় পরাজয়, তারা গণতন্ত্র হত্যা করেছে। এটা কখনো শুভকর নয়।

চট্টগ্রাম সিটি নির্বাচনসহ সব নির্বাচন নিয়ে মানুষের আস্থার সংকট আছে বলে উল্লেখ করেন মির্জা ফখরুল। এ নির্বাচন কমিশনের পদত্যাগও দাবি করেন তিনি।

এসময় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিবদুলুসহ বিভাগের আট জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর