দারুণ প্রত্যাবর্তনের পেছনে যাদের কৃতিত্ব দিলেন সাকিব

দীর্ঘ ১৫ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন বাংলাদেশ দলের সেরা তারকা সাকিব আল হাসান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে ফিরেই সিরিজ সেরা খেলোয়াড় হয়েছেন সাকিব।

তিন ম্যাচের সিরিজে ব্যাট হাতে ১১৩ রান ও বল হাতে ৬ উইকেট শিকার করেছেন সাকিব। উইন্ডিজদের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করেছেন সাকিব। অথচ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ভালো কিছু করতে পারেননি তিনি।

বঙ্গবঙ্গু টি-টোয়েন্টি কাপ দিয়ে ক্রিকেটে ফিরেছিলেন সাকিব। কিন্তু ভালো পারফর্ম করতে পারননি তিনি। যার ফলে আন্তর্জাতিক ক্রিকেটে সাকিব ফেরাটা কেমন হবে তা নিয়ে একটু শঙ্কা তৈরি হয়েছিল। তবে সেই শঙ্কা উড়িয়ে দিয়ে ব্যাটে-বলে আলো ছড়িয়েছেন সাকিব।

দারুণ এই প্রত্যাবর্তনের পেছনে সতীর্থদের পাশাপাশি কোচিং স্টাফদের কৃতিত্ব দিয়েছেন সাকিব। ম্যাচ শেষে তিনি বলেন, কোচিং স্টাফ ও সতীর্থদের দিতে দারুণ এই প্রত্যাবর্তনের কৃতিত্ব হবে। তাদের সমর্থন আমাকে ব্যাপক সহায়তা করেছে, বিশেষ করে প্রথম খেলায়।

তিনি আরও বলেন, আমি জানতাম, ছন্দে ফিরতে আমাকে মাঠে কিছুটা সময় কাটাতে হবে। আমার যে আত্মবিশ্বাস প্রয়োজন ছিল তা আমি প্রথম ম্যাচের পরই খুঁজে পাই। এরপর বাকি সিরিজে আমি আরও ভালো বোধ করেছি।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর