আ.লীগের আমলে বাংলাদেশে কোন ভুমিহীন ও গৃহহীন থাকবেনা: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, শেখ হাসিনা শুধু মানবতার নেত্রী নন, তিনি উন্নয়নের নেত্রী। বর্তমান সরকারের আমলে বাংলাদেশে কোন ভুমিহীন ও গৃহহীন থাকবে না। যার প্রমান মানবতার নেত্রী বাংলাদেশে ৭০ হাজার গৃহহীনও ভূমিহীন মানুষকে মুজিববর্ষ উপলক্ষ্যে ঘর উপহার দিয়ে করেছেন। যা বাংলার মানুষ দেখেছেন।

সোমবার (২৫ জানুয়ারি) চরফ্যাসন টিবি স্কুল মাঠে মুজিববর্ষ উপলক্ষে আন্তঃ ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্টানে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরনরকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি ভোলার চরফ্যাসন ও মনপুরার উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পাশে থাকলে গত ১২ বছরের যে উন্নয়ন হয়েছে সামনের দিনে আরও ১০/২০ গুন বেশি উন্নয়ন হবে। দলের ভিতরে তার কোন প্রতিদ্বন্দ্বিতা নেই। অন্য বিরোধীদের চক্রান্ত থাকে। প্রতিনিয়ত এ চক্রান্তের বিরুদ্ধে যুদ্ধ করে লড়াই সংগ্রাম করে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকবে আওয়ামী লীগ নেতাকর্মীরা। সুখের দিনে থাকবেন। যদি কোন কারণে দুঃখের দিন চলে আসে, আল্লাহ রব্বুল আলামিন পরীক্ষায় ফেলেন তখনও আপনারা পাশে থাকবেন। আমরা সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকবো।

চরফ্যাসন মনপুরার উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আরো বলেন, চরফ্যাসনে না আসলে উন্নয়ন কি তা আমার অজানা থেকে যেত। শেখ হাসিনার কল্যানে সারাদেশের ন্যায় চরফ্যাসন-মনপুরায় ব্যাপক উন্নয়ন হয়েছে। বাংলাদেশের অনেক জেলায় চেয়ে চরফ্যাসন অনেক উন্নত। স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের একনিষ্ঠ পরিশ্রমেই সম্ভব হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, কুকরী মুকরী ইউপি চেয়ারম্যা অধ্যক্ষ আবুল হাসেম মহাজন প্রমুখ।

এদিকে ক্রিকেট টুর্নামেন্ট সমাপনী ম্যাচে টসি জিতে প্রথমে ব্যাট করেন রহিমা ইসলাম কলেজ। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ ইউকেটে ২২৫ রান করে। ২২৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে রসুলপুর ডিগ্রি কলেজ দল নির্ধারিত ওভারেও ৯ ইউকেট হারিয় ১৪৫ রান করে। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের আনিছুল ইসলাম ইমন। খেলা শেষে প্রতিমন্ত্রী বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ণ ট্রফি তুলে দেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর