শার্শা সীমান্তে ১২শ ৪ বোতল ফেন্সিডিলসহ আটক-১

যশোরের শার্শা সীমান্ত এলাকায় বিজিবি’র পৃথক অভিযানে ১২শ ৪ বোতল ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

সোমবার (২৫ জানুয়ারি) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রাম থেকে ১ হাজার ১৫ বোতল ভারতীয় ফেনসিডিল মালিকবিহীন ও রঘুনাথপুর সীমান্ত থেকে ১শ ৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়।

আটক মাদক পাচারকারী শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।

যশোর ৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা বার্তা বাজারকে জানান, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল নিয়ে সেখানে অভিযান চালিয়ে ১হাজার ১৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায়।

অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১শ ৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়।

তিনি আরো বলেন, আটককৃত আসামীকে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর