৫ উইকেট নেই ওয়েস্ট ইন্ডিজের

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডেতে আজ মাঠে নামে বাংলাদেশ। তামিম-সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহর হাফসেঞ্চুরিতে ৬ উইকেট হারিয়ে ২৯৭ রান করেছে টাইগাররা।

হোয়াইটওয়াশ এড়াতে ২৯৮ রানের প্রয়োজন উইন্ডিজদের। ২৯৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি উইন্ডিজদের। মাত্র ১ রান করে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে মোস্তাফিজের শিকার হন কিওর্ন অটলি।

এরপর সাঝঘরে ফিরেন আরেক ওপেনার সুনিল অ্যামব্রিস। তিনি ১৩ রান করে লেগ বিফোরের ফাঁদে পড়ে মোস্তাফিজের দ্বিতীয় শিকার হন। শুরুতেই দুই ওপেনারকে হারায় উইন্ডিজরা।

নিজের দ্বিতীয় ওভার করতে এসেই কাইল মায়ার্সকে লেগ বিফোরের ফাঁদে ফেলে সাজঘরে ফেরান মিরাজ। ১১ রান করে ফিরেন মায়ার্স। মিরাজের পর উইন্ডিজ শিবিরে জোড়া আঘাত হানেন সাইফউদ্দিন।

ক্যারিবীয় অধিনায়ক জেসন মোহাম্মদকে ১৭ রানে মুশফিকের ক্যাচ বানিয়ে ফেরান সাইফউদ্দিন। এনক্রুমাহ বোনারের সঙ্গে চতুর্থ উইকেটে ৩২ রানের জুটি গড়েন তিনি।

অন্যদিকে ৩১ রান করা এনক্রুমাহ বোনারকে বোল্ড করে দ্বিতীয় উইকেট শিকার করেন তিনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ২৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৬ রান।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর