সরিষাবাড়ীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর উপর দূর্বৃত্তদের হামলা

জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপির স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী (নারিকেল গাছ) প্রতীক ফজলুল হক খানের উপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২৫ জানুয়ারি) সকালে কামরাবাদ ঝিনাই ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, আগামী ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে সরিষাবাড়ী পৌর নির্বাচনে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী ফজলুল হক খান সকাল সাড়ে ১০ টার দিকে কামরাবাদ পশ্চিম পাড়া কাঁচপুর মালেক জুট মিলের সাবেক ম্যানেজার আব্দুল কদ্দুছের জানাযা নামায পড়ার জন্য আসেন। এ সময় মৃত ব্যক্তির বাড়ীর পাশে পৌছলে ২০/২৫ জনের একটি দূবৃত্তকারী দল পেছন থেকে অতর্কিত ভাবে ফজলুল হক খানের উপর হামলা করে। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে আহত স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক খান মোবাইলে অভিযোগ করে বার্তা বাজারকে বলেন, আমি সকালে বাড়ী থেকে বের হয়ে কামরাবাদ ঝিনাই ফিলিং স্টেশন স্ংলগ্ন আবদুল কদ্দুস মিয়ার জানাজায় যাই। নামাযে দাঁড়ালে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মনির উদ্দিনের সমর্থকরা আমার উপর হামলা চালায়। হামলায় আমার মাথা ও চোখ রক্তাক্ত জখম হয়েছে। আমি ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছি।

এ বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনির উদ্দিন বার্তা বাজারকে বলেন, আমি এই হামলার বিষয়ে কিছুই জানি না। আর এই হামলার সাথে আমার কোন দলীয় লোক জড়িত নয়। এছাড়া আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই এই হামলার ঘটনাটি ঘটানো হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম বার্তা বাজারকে বলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থীকে মারধরের খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক খানের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে। হামলার সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর