হাফসেঞ্চুরি হাঁকিয়ে ফিরলেন সাকিব

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে জয়ের পর আজ হোয়াইটওয়াশের লক্ষ্যে মাঠে নেমেছে বাংলাদেশ দল। প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি টাইগারদের।

রানের খাতা না খুলেই আলজারি জোসেফের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে সাঝঘরে ফিরেন লিটন দাস। লিটনের বিদায়ের পর তামিম ইকবালকে সঙ্গ দিতে মাঠে নামেন নাজমুল হোসেন শান্ত।

প্রথম দুই ম্যাচে ব্যর্থ হওয়া শান্ত এই ম্যাচেও একই পথে হাঁটলেন। কাইল মায়ার্সের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ২০ রান করে ফিরেন শান্ত। তবে এরপর সাকিব আল হাসানকে নিয়ে প্রতিরোধ গড়েন তামিম।

দ্বিতীয় ওয়ানডের পর শেষ ওয়ানডেতেও হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। ৭০ বলে ২ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন তামিম। এটি তার ক্যারিয়ারের ৪৯তম হাফসেঞ্চুরি। হাফসেঞ্চুরির পর বেশিদূর যেতে পারেননি তামিম।

অ্যালজারি জোসেফের বলে আকিল হোসেইনের হাতে ক্যাচ দিয়ে ৬৪ রান করে ফিরেন তামিম। তামিমের বিদায়ের পর হাফসেঞ্চুরির দেখা পেয়েছেন সাকিবও। তিনি ৭৮ বলে ৩ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন।

হাফসেঞ্চুরি হাঁকিয়ে সাকিবও তামিমের মত সাঝঘরে ফিরেন। ৫১ রান করে রেমন্ড রেইফারের বলে বোল্ড হয়ে সাঝঘরে ফিরেন সাকিব। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৭ রান। মুশফিকুর রহিম ৩৮ ও মাহমুদউল্লাহ রিয়াদ ৮ রানে ব্যাট করছেন।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর