ত্রিশাল পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ের লক্ষে বর্ধিত সভা

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ সরকারকে বিজয়ী করতে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শফিউল আলম নাদেল বলেছেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। এটি সম্ভব হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকা ও শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের জন্য। তাই এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকল পর্যায়ের নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে স্থানীয় নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত ওই বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের সভাপতিত্বে ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ আলী আকন্দের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন আড়েং, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, সাবেক সাংসদ ও ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন সরকার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল কদ্দুৃছ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জালাল উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল কালাম প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের ২০১২ সালে গঠিত আহবায়ক কমিটি ও ২০০২ সালে গঠিত পূর্নাঙ্গ কমিটি দন্ধে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের কারো বর্তমান পদ ব্যবহার করা হয়নি বর্ধিত সভায়।

এ ব্যাপারে সাংগঠনিক সম্পাদক নাদেল বলেন, উপজেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে কিছু জটিলতা ও দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় যে সমস্যা সৃষ্টি হয়েছে। পৌর নির্বাচনে মনোনীত প্রার্থীর পক্ষে যেন কোন প্রভাব না পরে। সাংগঠনিক জটিলতাও পরিহারের আহবান জানান।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর