এক বলে একই ব্যাটসম্যান রান আউট দুইবার

অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগে (বিবিএল) অ্যাডিলেড স্ট্রাইকার্স ও সিডনি থান্ডারের মধ্যকার ম্যাচে এক অদ্ভুত ঘটনা ঘটেছে। এক বলে দুইবার রান আউট হয়েছেন অ্যাডিলেডের ওপেনার জেক ওয়েদার‌্যাল্ড।

অ্যাডিলেডের ইনিংসের দশম ওভারে বল করতে আসেন সিডনির ক্রিস গ্রিন। গ্রিনের একটি ডেলিভারি তার দিকেই খেলে দেন স্ট্রাইকার প্রান্তে থাকা গ্রিন ফিলিপ সল্ট।

বলটি গ্রিনের হাতে লেগে নন স্ট্রাইকার প্রান্তের স্টাম্পে আঘাত করে। রান আউটের আপিলের মধ্যেই ওয়েদার‌্যাল্ডকে রান নিতে বলেন সল্ট। কিন্তু ওয়েদার‌্যাল্ড একটু দেরিতে দৌড় দেন।

রান নিতে দেখে সিডনির উইকেটরক্ষক স্যাম বিলিংসের দিকে বল ছোড়া হয় এবং তিনি স্টাম্প ভেঙে দেন। এরপর রিপ্লেতে দেখা যায় প্রথমবার ক্রিজের ওপাড়ে ব্যাট থাকলেও তা মাটিতে ছিল না।

অন্যদিকে রান নেওয়ার সময়ও তার ব্যাট ক্রিজের বাইরে ছিল। যার মানে দুই জায়গাতেই রান আউটের শিকার হয়েছেন ওয়েদার‌্যাল্ড। তবে প্রথম রান আউট বিবেচনা করা হয় এবং ৩১ রান করে সাঝঘরে ফিরেন তিনি।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর