ভোলা জেলা পুলিশের মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভা

ভোলা জেলা পুলিশের মাসিক কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় ভোলা জেলা পুলিশ লাইন্সে এ সভা অনুষ্ঠিত হয়।

ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সভাপতিত্ব ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক সঞ্চালনা করেন।

সভায় নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় বেস্ট অফিসার ইনচার্জ মোঃ এনায়েত হোসেনসহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলাসহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর