চট্টগ্রামে জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেফতার ৯

চট্টগ্রামের ডবলমুরিং থানার আবিদারপাড়া এলাকার একটি জুয়ার আসর ভেঙ্গে দেয়া হয়েছে। এসময় আসর থেকে ৯ জুয়ারিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে বিল্লাপাড়ার বাবুলের ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ২ হাজার ৮১০ টাকা এবং জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়৷

গ্রেফতারকৃত জুয়ারিরা হলেন— সুমন (৩৫), মো. জাহাঙ্গীর আলম (৪৫), খোকন (২৮), মো. জসিম (৩০), মো. মনির (৩০), সিরাজ (৫০), মো. রুবেল (২৫), মনির (৫০) ও নুরুজ্জামান (৪৫)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন বার্তা বাজারকে বলেন, আবিদাপাড়ার অন্যতম মাথাব্যাথা জুয়ার আসর। আজ একটি ভেঙ্গে দেয়া হয়েছে এবং সেখান থেকে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

সেখান থেকে নগদ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের হয়েছে এবং ভবিষ্যতেও জুয়ার বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে বলেও জানান।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর