ভালুকায় সাংবাদিকদের সাথে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী’র মতবিনিময়

অবাদ ও সুষ্ঠ নির্বাচনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ভালুকায় বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান। রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে প্রার্থীর নিজ কার্যালয়ে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এছাড়াও নির্বাচনী প্রচারে বাঁধা, মাইক ভাঙ্গচুর, ভোটারদের ভয়ভীতি প্রদর্শনসহ নানান বিষয় উল্লেখ্য করে তিনি বলেন, যুবলীগ ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ ইতি মধ্যে বিএনপি সমর্থীত কর্মীদের বাড়িতে হামলা ও প্রাণ নাশের হুমকি প্রদান করছে। এছাড়াও নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে মটর সাইকেল শুভাযাত্রা দেওয়া হচ্ছে। এতে সাধারণ ভোটারদের মনে ভয়ভীতিসহ নির্বাচনী পরিবেশ নষ্ট হওয়ার আশংকা রয়েছে। এছাড়াও পৌর এলাকায় বহিরাগতদের প্রবেশের বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনী সময় ঘণিয়ে আসায় বহিরাগতদের সংখ্যাও বাড়ছে। বিষয়টি নিয়ে পুলিশ সুপার ও উপজেলা রিটার্নিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা সমাজের দর্পণ, অনিয়মগুলো অবশ্যই তুলে ধরবেন। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে আপনাদের সহযোগীতা প্রয়োজন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর