ব্রিজের নিচ থেকে সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার

ঢাকার সাভারের বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকায় একটি ব্রিজের নিচ থেকে হাত বাঁধা অবস্থায় ফজলুল হক (৫০) নামের সাবেক এক সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৪ জানুয়ারি) তার মরদেহটি উদ্ধার করে সাভার মডেল থানার পুলিশ।

নিহত ফজলুল হক মানিকগঞ্জ জেলার শিবালয় থানার রাহতপুর গ্রামের মৃত আমিন উদ্দিন মোল্লার ছেলে বলে জানা গেছে। তিনি পপুলার ইনসুরেন্সের মালিকের দেহরক্ষী হিসেবে কর্মরত ছিলেন এবং চার বছর আগে সেনা সদস্য থেকে অবসরে গিয়েছেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ফজলুল হক শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্য বের হন। পরে রাতে তার পরিবার তার ফোন বন্ধ পায়। রবিবার সকালে স্থানীয়রা বিরুলিয়ার কমলাপুর এলাকায় ব্রিজের নিচ হাত বাঁধা ও মুখে কাপড় গোজা অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করে।

এব্যাপারে সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম বার্তা বাজারকে বলেন, স্থানীয়দের থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর