ধামইরহাটে অজ্ঞাত পাগলের মৃত্যু

নওগাঁর ধামইরহাট উপজেলা পরিষদের পশ্চিম গেইট সংলগ্ন যাত্রী ছাউনিতে পরিচয়হীন এক পাগলের মৃত্যুর ঘটনা ঘটেছে। রবিবার (২৪ জানুয়ারি) সকালে ওই যাত্রী ছাউনিতে এলাকাবাসী তার মৃতদেহ দেখতে পান।

স্থানীয়রা জানান, দীর্ঘ কয়েকদিন ওই অজ্ঞাত পাগলটিকে বাজারের বিভিন্ন স্থানে অসুস্থ অবস্থায় দেখা যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসা সেবা গ্রহণ করেন। স্থানীয় সামাজিক সংগঠন ও সচেতন মহলের পক্ষ থেকে ওই পরিচয়হীন পাগলটিকে যাত্রী ছাউনিতে রাখা হলে গত শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে সে মারা যায়।

পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহটি উদ্ধার করেন ও স্বাভাবিক মৃত্যু বলে ধারণা করেন স্থানীয়রা। তার পরণে সাদা-লাল রঙের চেক শার্ট ও লুঙি ছিল।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মমিন জানান, স্থানীয়দের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। পরে মরদেহটি উদ্ধার করে পরিচয় শনাক্তের জন্য নওগাঁ জেলায় পোস্টমেটামে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর