বার্তা বাজারে সংবাদ প্রকাশ: সেই প্রতিবন্ধী পেলেন হুইল চেয়ার

গত ২ জানুয়ারী “কার্ড পেলেও ৪ বছরের ভাত পাননি প্রতিবন্ধী কিশোরী” এই শিরোনামে দেশের শীর্ষ জাতীয় অনলাইন পোর্টাল “বার্তা বাজার” ডট কম সংবাদ প্রচারের পর হুইল চেয়ার পেলেন প্রতিবন্ধী কিশোরী তানজু বেগম।

সংবাদটি ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ে সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির নজরে আসলে তিনি প্রতিবন্ধীর সহযোগিতায় এগিয়ে আসেন। তারই ধারাবাহিকতায় রবিবার (২৪ জানুয়ারি) সকালে নুরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন প্রতিবন্ধী কিশোরী তানজু বেগমের বাসায় গিয়ে এমপি জ্যাকবের পক্ষে হুইল চেয়ারটি হস্তান্তর করেন।

হুইল চেয়ারটি পেয়ে এমপি জ্যাকব ও নুরাবাদ ইউপি চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রতিবন্ধী তানজু বেগম ও তার পরিবার। এতে প্রতিবন্ধী কিশোরীর চোখে মুখে আনন্দের ঝিলিক দেখা যায়।

উল্লেখ্য, চরফ্যাসন উপজেলার দুলাহাট থানার নুরাবাদ ইউনিয়ন ৬নং ওয়ার্ডের জেলে মোঃ হারুনের মেয়ে প্রতিবন্ধী তানজু প্রতিবন্ধী কার্ড পেলেও ৪ বছরে ভাতা পাননি। পরিবারের অভিযোগ খরচের টাকা দিতে না পারায় মিলছেনা ভাতা। প্রতিবন্ধী ভাতা পাওয়ার আসায় এলাকার অনেক গন্যমান্য চেয়ারম্যান, মেম্বাররের কাছে ধরনা দিয়েও কাজ হয়নি। কেউ কোন সহযোগিতা করেনি এবং মেলেনি প্রতিবন্ধী ভাতা।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর