কলকাতার উচিত তাকে ছেড়ে দেওয়া: গৌতম গম্ভীর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাত্র ৫টি ম্যাচ খেলেছিলেন কূলদ্বীপ যাদব। মূলত ভরুণ চক্রবর্তী ভালো পারফরম্যান্স করায় একাদশে জায়গা হয়নি কূলদ্বীপের।

এবার কূলদ্বীপের পাশে দাঁড়িয়েছেন কলকাতা নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর। কলকাতাকে দুইবার শিরোপা জেতানো এই অধিনায়ক জানিয়েছেন, কূলদ্বীপ যদি অন্য দলে যেতে চায় তাহলে তাকে ছেড়ে দেওয়া উচিত কলকাতার।

তবে কূলদ্বীপকে রেখে দিয়েছে কলকাতা। এছাড়াও দলের স্পিন বিভাগে আছেন ভরুণ ও সুনিল নারাইন। যার ফলে এবারের আসরেও কলকাতার একাদশে জায়গা পাওয়া কূলদ্বীপের জন্য কঠিন হবে।

এ প্রসঙ্গে গম্ভীর বলেন, কলকাতা এবারও কূলদ্বীপকে দলে রেখেছে। ওদের এমন সিদ্ধান্তে আমি অবাক হয়েছি। কারণ সে গতবার দলে তেমন সুযোগ পায়নি। তাই কূলদ্বীপ আইপিএলের অন্য দলে গিয়ে সুযোগ পাচ্ছে এমনটা দেখতে চাই।

তিনি আরও বলেন, কলকাতা তাকে রেখে দেওয়ায় আশা করা যায়, ওকে খেলানো হবে। আর না হয় আমি মনে করি, কূলদ্বীপের উচিত কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষকে বলা যদি দলের ভবিষ্যৎ পরিকল্পনায় না থাকি, তা হলে ছেড়ে দেওয়া হোক অন্য দলে খেলার জন্য। কারণ নিলামে কূলদ্বীপের নাম এলে আইপিএলের অনেক দলই ওকে নেওয়ার জন্য ঝাঁপাতে চাইবে।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর