আনোয়ারায় ২ হাজার মানুষকে আ.লীগ নেতার শীতবস্ত্র বিতরণ

মাদক সন্ত্রাস দুর্নীতি ও যৌতুক মুক্ত ন্যায় বিচার প্রতিষ্ঠা, যোগাযোগ ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নসহ ডিজিটাল আধুনিক বরুমচড়া গড়া লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগ নেতা আজিজুল হক নসু চট্টগ্রামের আনোয়ারা বরুমচড়ায় ২ হাজার শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

রবিবার (২৪ জানুয়ারী) বেলা সাড়ে এগারোটায় উপজেলার বরুমচড়া ফুলগাজী চৌধুরী বাড়িতে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

উপজেলা আওয়ামীলীগ নেতা আজিজুল হক নসু জানান, প্রতিবছরের ন্যায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ইসি চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রণি ও পরিচালক আসিফুজ্জামান চৌধুরী জিমির পক্ষে বরুমচড়া ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে ২ হাজার পিচ কম্বল বিতরণ করা হয়েছে।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ নজির আহমদ ভেট্টার সভাপতিত্বে আয়োজিত কম্বল বিতরণী অনুষ্ঠানে বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলিম, আওয়ামীলীগ নেতা নসির মিয়া, ফরিদ উদ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. ফোরকান, হাসান উদ্দিন মনা, শরফুদ্দিন, নুরুল হক ও মোহাম্মদ পারভেজ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর