আনোয়ারায় রাতের আঁধারে বসতঘরের আঙ্গিনা থেকে সিএনজি উধাও

চট্টগ্রামের আনোয়ারায় রাতের আঁধারে বসতঘরের আঙ্গিনা থেকে সিএনজি অটোরিক্সা নিয়ে গেল চোরের দলরা। রবিবার (২২ জানুয়ারী) দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রাক্তন চেয়ারম্যান অমীয় ভূষণ সেনের বাড়িতে এঘটনা ঘটে। এঘটনায় মৃত অঞ্জন সেনের পুত্র গাড়িটির মালিক টিংকু সেন আনোয়ারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

টিংকু সেন বার্তা বাজারকে জানান, ভাড়ায় চালিত ড্রাইভার বাবু সর্দার প্রতিদিনের মত রাতে আমার ঘরের পাশে সিএনজি অটোরিক্সা (চট্ট-মেট্রো ট-১৪-৭১৪৬) গাড়িটি তালাবদ্ধ করে রাখার পর রাতে একদল চোর গাড়িটি চুরি করে নিয়ে যায়। শনিবার সারাদিন আশপাশের বিভিন্নস্থানে খুঁজেও না পেয়ে অবশেষে আনোয়ারা থানায় লিখিত অভিযোগ দায়ের করি। গাড়িটি মূল্য ৪ লক্ষ ৩০ হাজার টাকা বলে জানান।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার বার্তা বাজারকে জানান, সিএনজি চুরি ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি খতিয়ে দেখছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর