প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেলেন দুইবারের সাবেক এমপি জজ মিয়া

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার হিসেবে ঘর ও জমি পেয়েছেন দুইবারের সাবেক এমপি এনামুল হক জজ মিয়া। শনিবার (২৩ জানুয়ারি) স্থানীয় সংসদ সদস্য ফাহমি গোলান্দাজ বাবেল উপজেলা পরিষদ মিলনায়তনে জজ মিয়াকে এই ঘরের চাবি ও দলিল বুঝিয়ে দেন।

জানা যায়, সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের পালিত মেয়ে নাজুকে ১৯৭২ সালে বিয়ে করেন এনামুল হক জজ মিয়া। এরপর ১৯৮৩ ও ১৯৮৬ সালে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) সংসদীয় আসন থেকে জাতীয় পার্টির হয়ে এমপি নির্বাচিত হন।

জজ মিয়ার প্রথম স্ত্রী নাজু তার এক মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করেন। দ্বিতীয় স্ত্রী নাসিমা হ রাজধানীর পুরানা পল্টন ও মিরপুর এলাকায় দুই সন্তান নিয়ে দুই বাড়িতে থাকেন। নিজের সব সম্পত্তি দুই স্ত্রী ও সন্তানদের লিখে দিয়ে শেষ সম্বল গফরগাঁও পৌর সদরের এক টুকরো জমিও দিয়ে দেন মসজিদে।

তারপর থেকে গৃহহীন সাবেক এই সাংসদ তার তৃতীয় স্ত্রী রুমা ও ৮ বছরের সন্তান নুরে এলাহীকে নিয়ে পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডে ভাড়া বাসায় মানবেতর জীবন কাটাচ্ছিলেন। এবার প্রধানমন্ত্রীর উপহারে জীবনের পড়ন্ত বেলায় জজ মিয়া ফিরে পেলেন তার আপন ঠিকানা।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর