টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে যমুনা ক্রিকেট দল শিরোপা অক্ষুন্ন রেখে লৌহজং ক্রিকেট দলকে ৩১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে স্থানীয় বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেমেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় টস জয়ী যমুনা ক্রিকেট দল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯২ রান করে। দলের পক্ষে মোস্তাক আহমেদ সর্বোচ্চ ৩৮ রান করে। এছাড়া আরিফুর রহমান টগর ৩৬, অরন্য ইমতিয়াজ ২৬ ও শামীম আল মামুন ২০ রান করে।বোলিংয়ে বিজিত লৌহজং ক্রিকেট দলের নাসির উদ্দিন ৩৫ রানে ২টি উইকেট দখল করে।

এছাড়া গোলাম কিবরিয়া বড়মনি ও সুমন কুমার রায় ১টি করে উইকেট দখল করে। জবাবে লৌহজং ক্রিকেট দল নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬১ রান করে ৩১ রানের ব্যবধানে পরাজিত হয়। দলের পক্ষে মালেক আদনান সর্বোচ্চ ৯১ রান করে। এছাড়া গোলাম কিবরিয়া বড়মনি ১৯ রান করে। বিজয়ী দলের শামীম আল মামুন ২১ রানে ৪টি উইকেট দখল করে।

খেলায় বিজয়ী দলের শামীম আল মামুন ব্যাটিংয়ে ২০ ও বোলিংয়ে মূল্যবান ৪টি উইকেট দখল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহকারী লৌহজং দলের মালেক আদনান (১৫৪ রান) এবং সর্বোচ্চ উইকেট যমুনা দলের শামীম আল মামুন (৬টি উইকেট)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা শেষে পুরষ্কার বিতরন করেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান শাহজাহান আনছারী, বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা ও ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম। আম্পায়ার ছিলেন নাসিউল হক সানি ও আদনান খান এবং স্কোরার মোজাম্মেল হক।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর