নান্দাইলে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

ময়মনসিংহের নান্দাইলে চেতনানাশক ওষুধ খাইয়ে এক কিশোর চালককে রাস্তায় ফেলে তাঁর ইজিবাইক নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (২৩ জানুয়ারি) দুপুরের দিকে চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের কাছে খামারগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটেছে। পরে স্থানীয়রা মূমুর্ষ অবস্থায় চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই চালকের নাম সানাতউল্ল্যাহ (১৬)। সে বীরঘোষপালা গ্রামের সুলতান উদ্দিনের পুত্র। শনিবার দুপুর ১ টার দিকে সানাতউল্ল্যা ইজিবাইক নিয়ে চন্ডীপাশা চৌরাস্তা বাজার থেকে বাঁশহাটী বাজারের দিকে যাচ্ছিল। এসময় যাত্রিবেশি ছিনতাইকারিরা তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে নিজেদের একজনকে চালকের আসনে বসিয়ে চালককে ফেলে দিয়ে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে সানাউল্ল্যাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে নান্দাইল সদর হাসপাতালে পাঠায়।

নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা মারুফা ইয়াসমিন বার্তা বাজারকে বলেন, ওই চালককে চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছিল। বর্তমানে তিনি বিপদমুক্ত। তবে হাসপাতালে ভর্তি আছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল হাসেম বার্তা বাজারকে জানান, এই বিষয়ে কোন অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর