ধোবাউড়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ৮৫ টি পরিবার

মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ময়মনসিংহের ধোবাউড়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও ঘর প্রদান করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে আনুষ্ঠানিক ভাবে ঘর বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন টানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে সারাদেশে ৬৬হাজার ১ শত ৮৯ পরিবারকে ভূমি ও একক ঘর এবং ৩ হাজার ৭শত ১৫টি পরিবারকে জমিসহ ব্যারাকে পুনর্বাসন করা হয়। এরই ধারাবাহিকতায় ধোবাউড়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপরহার স্বরুপ সপ্নের ঘর পাচ্ছে মোট ৮৫টি পরিবার।

উপজেলার ৭ টি ইউনিয়নে ৪৫ টি পরিবারকে ভূমিসহ ঘর ও ৪০ টি পরিবারকে ঘোষগাও আশ্রয়ন প্রকল্প ব্যারাকে পুনর্বাসন করা হয়।

ধোবাউড়া উপজেলা পরিষদ হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধোবাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিমা খাতুন, উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা হাসান, ধোবাউড়া থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, পল্লীবিদ্যুতের এজিএম আলিমুন রেজা তুহিনসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

বার্তাবাজর/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর