সিরাজদিখানে ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” শ্লোগানে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে ৬৬ হাজার ১শত ৮৯ পরিবারকে ভূমি ও একক গৃহ প্রদান এবং ৩ হাজার ৭শত ১৫ পরিবারকে জমিসহ ব্যারাকে পুনর্বাসনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সিরাজদিখান উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ২৫টি গৃহহীন পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার গৃহের সনদসহ পর্চা তুলে দেন উপজেলা প্রশাসক।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট মনসুর শোয়েব, উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস-চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন, এসিল্যান্ড সাব্বির আহম্মেদ সাজ্জাদ, উপজেলা প্রকৌশলী শোয়াইব বিন আজাদ, পিআইও আইমিন সুলতানা, সহকারী প্রোগ্রামার শারমিন আক্তারসহ, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর