তিতাসের জিয়ারকান্দিতে ইউপি নির্বাচনে দোয়া চেয়েছেন যুবলীগ নেতা জাকির

কুমিল্লার তিতাস উপজেলার আসন্ন জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ড বাঘাইরামপুর, চেঙ্গাতলীবাসীর কাছে দোয়া চেয়েছেন সম্ভাব্য মেম্বার প্রার্থী মোঃ জাকির হোসেন। সে বাঘাই রামপুর গ্রামের মোঃ জজ মিয়ার ছেলে। তিনি বর্তমানে বাঘাই রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিদ্যুৎসাহীর দায়িত্ব পালন করছেন।

এই তরুন রাজনীতিবীদ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনসমর্থন ও জনগনের ভালবাসায় জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচন করবেন বলে ঘোষনা দিয়েছেন। তিনি জিয়ারকান্দি ইউনিয়ন ৯নং ওয়ার্ডের সমাজসেবক ও গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী-পেশার লোকদের পরামর্শ নিয়ে মাঠে নেমেছেন বলে জানান।

এলাকাবাসী বার্তা বাজারকে জানান, তিনি একজন সহজ সরল ও জনপ্রিয় ব্যক্তি সে নির্বাচিত হলে এলাকার গরীব অসহায় মানুষের উপকারে আসবে। নির্বাচন ছাড়াও সে আমাদের এলাকার অসহায় গরীব দুঃখীদের সাহায্য সহযোগিতা করে আসছে। তাহার এলাকায় অনেক জনপ্রিয়তা রয়েছে। তিনি আমাদের এলাকার মেম্বার হতে পারলে আমাদের আরো বেশি উপকার হবে। আমরা তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

জিয়ারকান্দি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী জাকির হোসেন বার্তা বাজারকে জানান, আমি জনগণের সেবা করার জন্য আগামী ইউপি নির্বাচনে জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে অংশ গ্রহণ করতে চাই এবং যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

তিনি বার্তা বাজারকে আরো বলেন, করোনাকালীন সময়ে আমি কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরণ করেছি। আমি আশা করি ৯ নং ওয়ার্ডের জনগণ তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে মেম্বার নির্বাচিত করবেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর