বাংলাদেশ দলের স্পিন কোচের দায়িত্ব হারাচ্ছেন ভেট্টোরি

২০১৯ সালের জুলাইয়ে বাংলাদেশ দলের স্পিন কোচের দায়িত্ব পান নিউজিল্যান্ডের কিংবদন্তি স্পিনার ড্যানিয়াল ভেট্টোরি। তার সঙ্গে ১০০ দিনের চুক্তি করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

১০০ দিনের জন্য বিসিবিকে পারিশ্রমিক বাবদই খরচ করতে হত ২ কোটি টাকা। কিন্তু কোচের ভূমিকায় নিজেকে মেলে ধরতে পারেননি ভেট্টোরি। এছাড়াও তার সার্ভিস সেভাবে পায়নি বাংলাদেশ দল।

দলের সঙ্গে পাকিস্তান সফরে যাননি ভেট্টোরি। করোনার কারণে চলতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজেও দলের সঙ্গে নেই তিনি। ভেট্টোরির জায়গায় উইন্ডিজদের বিপক্ষে টাইগার স্পিনারদের নিয়ে কাজ করছেন স্থানীয় কোচ সোহেল ইসলাম।

এবার বাধ্য হয়ে নতুন স্পিন কোচ খুঁজতে হচ্ছে বিসিবি। বাংলাদেশ দলের স্পিন কোচের দায়িত্ব হারাচ্ছেন ভেট্টোরি। নিজ দেশ নিউজিল্যান্ডে বাংলাদেশ দলের সঙ্গে শেষবারের মত কাজ করবেন ভেট্টোরি।

এ প্রসঙ্গে বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেন, আগামী ২-৩ দিনের মধ্যেই নতুন বোলিং কোচ ঠিক করা হবে।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর