বিরোধীদলের রাজনীতিবীদরা রাতে ঘুমাতে পারে না: রিজভী

আমরা যারা বিরোধীদলের রাজনীতি করি তারা কেউ রাতে ঘুমাতে পারি না। আমাদের অবস্থা জলে কুমির ডাঙ্গায় বাঘ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এতো কিছুর উপেক্ষা করেই আমরা মানষের পাশে দাড়াই। মানুষ আমাদের ভালোবাসে।

শনিবার (২৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে গাজীপুরের সালনা ইসলামিয়া ফাজিল মাদরাসা মাঠে শীতবস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, আজ আমাদের নেতাকর্মীরা নির্যাতিত, নিষ্পেসিত এবং উপেক্ষিত। বিএনপির নেতাকর্মী কারো, কারো বিরুদ্ধে ৩০ থেকে ৪০টি আবার কারও ১০০ থেকে দেড়শটি মামলা রয়েছে। কেউ রয়েছেন কারাগারে, কেউ দু-একদিন আগে জামিন পেয়েছেন। আবার কাউকে করা হয়েছে গুম।

তিনি আরো বলেন, আমরা যারা শহীদ জিয়ার আদর্শে কথা বলি, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি আস্থাশীল, যারা তারেক রহমানের নেতৃত্বকে অনুসরণ করছি, আমাদের দিন-রাত কাটছে এক রকম ভয়াবহতার মধ্যে। তবুও বিএনপি নেতাকর্মীরা জনগণের দুঃখ-কষ্টে তাদের পাশে আছে।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন ও মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক কাউন্সিলর তানবীর আহমেদ এবং মহানগর বিএনপি নেতা মঞ্জুরুল করিম রনিসহ বিএনপির অন্যান্য নেতাকর্মীরা।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর