কাউন্সিলর হত্যা মামলা: আরও ৪ আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সলির মো. তরিকুল ইসলামের হত্যা মামলায় আরও ৪ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজগঞ্জ সদর থানা পুলিশ ও ঢাকা খিলগাঁও থানার যৌথ দল তাদের গ্রেফতার করে।

শনিবার (২৩ জানুযারি) দুপুর ৩ টার দিকে সিরাজগঞ্জ সদর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. স্নিগ্ধ আখতার।

শুক্রবার (২২ জানুযারি) সন্ধ্যায় মামলার প্রধান আসামী শাহাদাত হোসেন বুদ্দিনের দুই ছোট ভাই এনামুল হাসান লিখন (৩৬) ও ছানোয়ার হোসেন রতন (৪৫) এবং শহিদগঞ্জ এলাকার মৃত শুকুর আলী ছেলে গোলাম মোস্তফাকে (৬০) ঢাকার খিলগাঁও থেকে ও উল্লাপাড়া উপজেলার মোহনপুর এলাকা মাহাতাব মন্ডলের ছেলে মো. সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতদের মধ্যে সাইফুল ইসলাম সন্দেহভাজন ও অপর তিনজন তরিকুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামী।

এর আগে রোববার (১৭ জানুয়ারি) মামলার পর ২৭নং আসামী স্বপন ব্যাপারী ও মূল হত্যাকারি পৌর এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার টিক্কা ব্যাপারীর ছেলে জাহিদুল ইসলামকে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) গভীর রাতে ঢাকার যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকা থেকে গ্রেফতারে করে আদালতের মাধ্যমে জেলাহাজতে প্রেরণ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. স্নিগ্ধ আখতার প্রেস ব্রিফিংয়ে বলেন, মামলার অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর