ডিমলায় ১৮৫টি পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান

মুজিববর্ষ উপলক্ষে নীলফামারীর ডিমলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জমি ও গৃহ পেলেন ১৮৫ টি ভুমিহীন ও গৃহনীয় পরিবার।

শনিবার (২৩ জানুয়ারী) উপজেলা পরিষদ হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় প্রথম পর্যায়ে ১৮৫ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধনী অনুষ্ঠানের অংশ হিসেবে উপজেলার সদর ইউনিয়নে ৩০টি, বালাপাড়া ইউনিয়নে ৫০টি, খালিশা চাপানী ইউনিয়নে ৩০টি, ঝুনাগাছ চাপানী ইউনিয়নে ১০টি, টেপাখড়িবাড়ী ইউনিয়নে ১০টি ও পশ্চিম ছাতনাই ইউনিয়নে ১৫টিসহ মোট ১৮৫ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ প্রদানের উদ্বোধন করেন ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

এ সময় ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান মানিক, প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ সহাকারী প্রকৌশলী ফেরদৌস আলম, ভুমি অফিসের সার্ভেয়ার কামরুল ইসলাম, খসাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়া ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর