শেষ ওয়ানডেতে বাংলাদেশ একাদশে একাধিক পরিবর্তন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে জিতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ দল। আগামী ২৫ জানুয়ারি সিরিজের শেষ ওয়ানডেতে মাঠে নামবে দুইদল।

শেষ ম্যাচে বেঞ্চে থাকা ক্রিকেটারদের বাজিয়ে দেখতে চায় বাংলাদেশ দল। ওয়ানডে স্কোয়াডে থাকা ১৮ জনের মধ্যে খেলেছে ১১ জন, অভিষেক হয়েছে একজনের।

শেষ ম্যাচে বাকিদের সুযোগ দিতে পারে টিম ম্যানেজমেন্ট, একাদশে আসবে একাধিক পরিবর্তন। প্রথম দুই ম্যাচে ভালো বোলিং করেও কোনো উইকেট পাননি রুবেল হোসেন।

এছাড়াও মাহমুদউল্লাহ রিয়াদ প্রথম ম্যাচে ব্যাট করলেও সৌম্য সরকারকে ফিল্ডিং ছাড়া আর কিছুই করা লাগেনি। একাদশে জায়গা না পাওয়া ক্রিকেটাররা হলেন- মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ মিথুন, তাইজুল ইসলাম।

অন্যদিকে অভিষেকের অপেক্ষায় আছেন শেখ মেহেদী হাসান ও শরিফুল ইসলাম। শেষ ম্যাচে একাদশে আসবে একাধিক পরিবর্তন। দ্বিতীয় ম্যাচ শেষে টাইগার অধিনায়ক তামিম ইকবাল জানিয়েছিলেন, শেষ ওয়ানডেতে একাদশে কিছু পরিবর্তন আসবে এবং যারা জায়গা পাবে তারা ভালো করবে।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর