বাংলাদেশে আমি একমাত্র গরীব সংসদ সদস্য: এমপি মোস্তাফিজ

বাঁশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে শনিবার (২৩ জানুয়ারি) ভূমিহীন ও গৃহহীন ২৫টি পরিবারকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তর করেন।

চট্টগ্রাম জেলা প্রশাসকের উপস্থিতিতে এক সংক্ষিপ্ত বক্তব্যে বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন,’বাংলাদেশের সব সংসদ সদস্যের মধ্যে আমি একমাত্র গরীব সংসদ সদস্য, তারপরও আমি মুজিববর্ষ উপলক্ষ্যে আমার ব্যক্তিগত তরফ থেকে বাঁশখালীর গৃহহীন ১০০ পরিবারকে ঘর করে দেব।’

ওই সময় চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মুমিনুর রহমান বলেন, ‘বাঁশখালীর সকল কর্মকর্তারা ঐক্য হয়ে বেতনের বৈধ টাকায় অন্ততঃ গৃহহীন একটি পরিবারকে ঘর করে দেয়ার অনুরোধ জানাচ্ছি। তাহলেই মুজিববর্ষ সার্থক হবে।’

ওই হস্তান্তর অনুষ্ঠানে ছিলেন বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মুমিনুর রহমান, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আতিকুর রহমান, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সফিউল কবির, কাথরিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান চৌধুরীসহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর