মাদারীপুরে ৬’শ পরিবারকে শীত বস্ত্র ও আর্থিক সহায়তা প্রদান

ইতালী প্রবাসী ও মাদারীপুর সমিতির সভাপতি ওয়াদুদ জনি মিয়ার অর্থয়ানে মাদারীপুুুরের পেয়ারপুরের ৬ শতাধিক দুস্থ-অসহায়দের শীতবস্ত্র ও স্বাস্থ্য সামগ্রীসহ চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার সকালে পশ্চিম পেয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এগুলো দেয়া হয়।

বিশ্বব্যাপী মরণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় নাকাল গ্রামের দুস্থ-অসহায়, কর্মহীণ দিনমুজুর পরিবারের পাশে দাঁড়িয়ে বিভিন্ন সাহয্য সহযোগীতা প্রবাসে থেকে দিয়ে আসছে ইতালী প্রবাসী জনি মিয়া। এর প্রেক্ষিত্রে নতুন বছরের এই শীতে শতাধিক অসহায় পরিবারকে কম্বল, স্বাস্থ্য সামগ্রীসহ আর্থিক সহায়তা করেন। এসময় প্রধান অতিথি ছিলেন, মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান ওবাইদুর রহমান খান। আরও উপস্থিত ছিলেন, পেয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় সার্বিক সহযোগীতা করেন, শুভ সংঘ, পাকদি নবিন যুব সংঘ, নকশি কাথা, মানব কল্যান সংগঠন, দুরন্ত মাদারীপুর ও আফতাবউদ্দিন মিয়া ফাউন্ডেশন। এ সময় ইতালী প্রবাসীর পরিবারের সদস্যসহ ৬টি মানবতার সংগঠনের সভাপতি, সেক্রেটারিসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

জনি মিয়া এই ৬টি সংগঠনের উপদেষ্টা হিসেবে কাজ দীর্ঘদিন আর্থিক সহযোগিতাসহ মানবতার কাজ করে আসছে।

জনি মিয়া মোবাইল ফোনে সবাইকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমার ইচ্ছা মাদারীপুর একটি হাসপাতাল করবো যেখানে অসহায়দের অগ্রধিকার ভিত্তিতে চিকিৎসা দেয়া হবে। একটি বৃদ্ধাআশ্রম করবো এবং একটি বিদ্যালয় করবো যেখানে সুবিধা বঞ্চিত পরিবারের সন্তানরা বিনা টাকায় পড়াশুনা করবে। এবং জেলায় জেলায় মসজিদ করার ইচ্ছা রয়েছে। আমার জন্য সবাই দোয়া করবেন।’

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর