কুড়িগ্রামে মাদক ও গাঁজা গাছসহ আটক ৪

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ২টি গাঁজার গাছ ও ফুলবাড়ী উপজেলায় ৫.৫ কেজি গাঁজা এবং ৫০ পিস ইয়াবা সহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার(২২ জানুয়ারী) সন্ধার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের বিশেষ অভিযানে এসব মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে,জেলার রৌমারী উপজেলির মধ্য খেদাইমারী গ্রামের মৃত ছোরমান আলীর পুত্র মোঃ আঃ রাজ্জাক(৫২) দীর্ঘদিন ধরে তার বাড়িতে ২টি গাঁজার গাছ রোপন করে, গাঁজা বিক্রি করতেছিলো,এরই সুত্র ধরে গাঁজার গাছ সহ শুক্রবার তাকে আটক করা হয়। গাছ দুইটি প্রায় ৭ ফিট করে লম্বা এবং ডালপালা ও কাঁচা অবস্থায় ওজন অনুমান ১০ কেজি।

অন্যদিকে,জেলার ফুলবাড়ী উপজেলায় থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে বৃহঃবার বিকালের দিকে ২য় ধরলা সেতুর চেকপোস্টে চেকিং কালে মিয়াত রাব্বি (২০) নামক এক মাদক ব্যবসায়ীকে ০৫ কেজি ৫০০গ্রাম গাঁজা সহ হাতে নাতে গ্রেফতার করা হয় এবং একই সময়ে উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের মিয়াপাড়া গ্রামে দুইজন মাদক ব্যবসায়ী মোঃ রেজাউল ও মোঃ হাসান কে ৫০ পিস ইয়াবা ও তাদের ব্যবহৃত একটা মোটরসাইকেল সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা ঘটনাগুলোর সতত্যা নিশ্চিত করে বলেন, “কুড়িগ্রামে সমগ্র জায়গায় আমাদের মাদক বিরোধী বিশেষ অভিযান চলছে। এটি অব্যাহত থাকবে। আশা করি খুব দ্রুত এ জেলাটিকে মাদকমুক্ত করতে পারবো।”

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর